• English
  • Mobile
  • ঢাকা, শুক্রবার, ২০ জানুয়ারি ২০১৭, ৭ মাঘ ১৪২৩
allnewsbd.com

ওয়াসিম আকরামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

| আপডেট ২০১৭ জানুয়ারি ১১ ১২:১৫:০৬
     
ওয়াসিম আকরামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

পাকিস্তানের কিংবদন্তী বোলার ও সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে করাচির একটি আদালত। আকরামের অপরাধ একটি মামলায় ৩১ বার শুনানিতে অনুপস্থিত তিনি। করাচির আদালতের জারি করা এই গ্রেপ্তারি পরোয়ানা অবশ্য জামিনযোগ্য।

এই পরোয়ানার কারণ আকরামের নিজের দায়ের করা একটি মামলাই। বছর খানেক আগে করাচির রাস্তায় এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তার গাড়ির সঙ্গে তার গাড়ির সংঘর্ষ হয়। দুই পক্ষের মধ্যে বচসার একপর্যায়ে সেই সেনা কর্মকর্তা নিজের পিস্তল বের করে একটি গুলি করে আকরামকে হুমকি দেন। এই ঘটনার সূত্র ধরে মামলাটি দায়ের করা হয়।

পরে অবশ্য দুই পক্ষের মধ্যে সমঝোতা হয়ে যায় আদালতের বাইরেই। এতে ভূমিকা ছিল বেশ কয়েকজন ক্ষমতাবান ব্যক্তির। সে কারণেই এই মামলার শুনানিতে হাজিরা দেওয়ার প্রয়োজনীয়তাই মনে করেনি কোনো পক্ষ। কিন্তু আদালত তা মানবেন কেন। আকরামের পক্ষে করাচির বাহাদুরাবাদ থানায় প্রথমে দায়ের করা হয়েছিল এই মামলা।

সেশন আদালত আকরামকে ১৭ জানুয়ারি শুনানিতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। তার উপস্থিতি নিশ্চিত করার ব্যাপারে পুলিশকেও প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে। তবে তখন পাকিস্তান-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজের ধারাভাষ্যকার হিসেবে তার অস্ট্রেলিয়া থাকার কথা রয়েছে।

পাঠকের মতামত:

আজকের সর্বশেষ সংবাদ


রে